মোঃ মিজানুর রহমান খুলনা জেলা প্রতিনিধি : নভেম্বরের ১৪তারিখ থেকে শুরু হচ্ছে দাখিল পরীক্ষা। খুলনা জেলার দৌলতপুর থানার ঐতিহ্যবাহী দৌলতপুর আলিম মাদ্রাসা দাখিল পরীক্ষার্থী  ২০২১ সনের দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মোঙগলবার (৯ নভেম্বর) বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল সহ নানা আয়োজনের মধ্য দিয়ে দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে দৌলতপুর আলিম মাদ্রাসার সুযোগ্য ,সম্মানিত বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, সিআইপি ,জনাব আলহাজ্ব ফজলুর রহমান শরীফ সাহেবের সভাপতিত্বে ও দৌলতপুর আলিম মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ মাওলানা ইয়াহইয়া মোল্লার সঞ্চালনায় দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় ছাত্র-ছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ নিয়ে মহা মূল্যবান বক্তব্য রাখেন  রাখেন, দৌলতপুর আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ, আরবি প্রভাষক মাওলানা নূর জালালী, ইতিহাস প্রভাষক শেখ ফরিদ,মাওলানা আব্দুল মান্নান, মাওলানা মোঃ আবুল হোসেন ,মাওলানা কোবির হোসাইন, মাওলানা মোঃ মিজানুর রহমান মো জাহিদুর রহমান।দোয়া মাহফিল পরিচালনা করেন অত্র মাদ্রাসার গণিত শিক্ষক সেলিম হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারি শিক্ষিকা মরিয়ম খানম, উম্মে কুলসুম লিপি, ফাহমিদা, হাজরা পারভীন শারমিন আক্তার মিলি অত্র মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা বৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
এসময় সভাপতির বক্তব্যে অধ্যক্ষ সাহেব শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। সর্বশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন ইবতেদায়ী প্রধান মাওলানা শাহ আলম গাজী। দৌলতপুর আলিম মাদ্রাসায়২০২১ দাখিল পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত। মোঃ মিজানুর রহমান খুলনা জেলা